1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : nccnewsbd : ncc newsbd
মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে ফাঁসানো হচ্ছেই আলমের কাজ!বললেন ভুক্তভোগী দেলু মালত - এন‌সিসি নিউজ বিডি.কম
সোমবার, ১০ মে ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে বয়রাগাদী ইউনিয়নে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত মোল্লাকান্দী বালুচরে রাতের আঁধারে ঈদ সামগ্রী বিতরণ সিরাজদিখানে ভাংচুর লুটপাট হামলায় বৃদ্ধাসহ আহত-৩ মুন্সিগঞ্জের ট্রিপল মার্ডার মামলার অন্যতম প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার সিরাজদিখানে ৪ শতাধিক পরিবার পেলো শাড়ী,লুঙ্গী, থ্রি-পিচ ও মাস্ক সিরাজদিখানে বালুচরে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত সিরাজদিখানে এখনো থামেনি নিন্মমানের ইট দিয়ে রাস্তা নির্মাণের কাজ মুন্সীগঞ্জ সাংবাদিক ক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত রজতরেখা পত্রিকার নির্বাহী সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সিরাজদিখানে প্রতিবাদ সভা শ্রীনগরে সরকারী খাল রক্ষায় আঃ লীগের মানব বন্ধনে ইউপি চেয়াম্যানের সন্ত্রাসী হামলা আহত-৩ সিরাজদিখানে মাদক ব্যবসায়ী গ্রেফতার টংগিবাড়ীতে অবৈধ চায়না চাই জাল মজুদ, ভ্রাম্যমান আদালতের অভিযানে একজনকে এক লক্ষ টাকা জরিমানা টংগিবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংস্থার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ সিরাজদিখানে কামরুজ্জামান খন্দকারের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরন

মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে ফাঁসানো হচ্ছেই আলমের কাজ!বললেন ভুক্তভোগী দেলু মালত

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে মিথ্যা মামলা দিয়ে দেলু মালত (৩৫) নামে একজনকে ফাঁসিয়েছে আলম হালদার এমনটি অভিযোগ করেন দেলু মালত। দেলু মালত দিঘিরপাড় মুলচর গ্রামের মৃত আমির মালতের ছেলে। মঙ্গলবার তিনি জানান- লক্ষীপুর জেলার রায়পুর থানার লক্ষীরচর গ্রামের মিলন মুন্সীর মেয়ে খাদিজাকে ধর্ষনের মিথ্যা মামলায় তাকে ফাসানো হয়েছে। এ মামলায় তিনি জেল হাজতেও ছিলেন। তিনি আরও জানান- আলম হালদার একজন নারীর দালাল ও পেশাদার মামলাবাজ। দিঘিরপাড় বাজারে তার একটি ডেকোরেটার দোকান রয়েছে। বিয়ে বাড়িতে মহিলা খানসামা ভাড়া দেয়। পাশপাশি সে মহিলাদের দিয়ে নানা ধরনের অপকর্ম করায়। তিনি টাকার জন্য সব ধরনের কাজ করতে পারে। সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করাই তার প্রধান কাজ। পরে মোটা অংকের টাকা দাবী করে মামলা তুলে নেয়। তার খপ্পরে পরে অনেক পরিবার নি:স্ব হয়েগেছে। আলম আমার কাছে ৫০ হাজার টাকা চাঁদাদাবী করে। আমি দিতে অস্বীকৃতি জানালে সে আমাকে তার ঘরের খানসামা দিয়ে মিথ্যা মামলা দিয়ে ফাসিয়েছে। সে মামলায় আমি ১২০ দিন জেল হাজতে ছিলাম। পরে সে স্থানীয় মাদবরদের মাধ্যমে প্রস্তাব দেয় ১০লক্ষ টাকা দিলে সে মামলা উঠিয়ে নিবে। গত শুক্রবার রাতে সে মিথ্যা মামলার দায়ে এক সাংবাদিককে ফাসানোর চেষ্টায় তাকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো: হানিফ। সেখানে তিনি এ মিথ্যা মামলায় আমাকে ফাসানোর কথা স্বীকার করেছে। আমি আমার মামলার সুষ্ঠ তদন্ত চাই। আলমের সঠিক বিচার চাই।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো: হানিফ জানান- সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আলম হালদারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এনসিসি নিউজ পরিবারের পক্ষ থেকে স্বাগতম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT