1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
সিরাজদিখানে ভূমি নিয়ে প্রতারণা ও মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদ সংবাদ সম্মলন - এন‌সিসি নিউজ বিডি.কম
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:২১ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
টঙ্গীবাড়ীতে ১৫০শ কেজী জাটকাসহ আটক ৭!ভ্রাম্যমাণ আদালতে জরিমানা সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০ সিরাজদিখান প্রতিপক্ষকে ঘায়েল করতে শ্যালককে হত্যার অভিযোগ স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে মহাসড়কে সিরাজদিখান পুলিশের চেক পোস্ট টংগিবাড়ীতে সরকারী আদেশ অমান্য করে ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতে অভিযানে ১২ ব্যবসায়ীকে জরিমানা মুন্সিগঞ্জ ডিবি পুলিশ মাত্র ৩ মাসে, র্দীঘ ০৬ বছর আগের হত্যার মূল রহস্য উদঘাটন করলো সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে দোকানীদের জরিমানা মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে ফাঁসানো হচ্ছেই আলমের কাজ!বললেন ভুক্তভোগী দেলু মালত সিরাজদিখানে রিফুজি বাড়িতে হামলা আহত-১০ মুন্সীগঞ্জের নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলো নসিমন, মহিলা শ্রমিক নিহত সহ আহত ১২ সিরাজদিখানে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার মুন্সীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার চেষ্টা, বাদী সহ সহায়তাকারী জেলে সিরাজদিখানে মাদক ব্যবসায়ীর হামলায় প্রবাসী আহত মুন্সীগঞ্জে নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের মাস্ক বিতরণ

সিরাজদিখানে ভূমি নিয়ে প্রতারণা ও মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদ সংবাদ সম্মলন

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভূমি নিয়ে প্রতারণা, টাকা আত্মসাৎ ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে একটি পরিবার। সিরাজদিখান প্রেসক্লাব মঙ্গলবার ২৩শে মার্চ দুপরে সংবাদ সম্মেলন করেন উপজেলার ইছাপুরা গ্রামের হাজী মো. খলিল হাওলাদারের ছেলে মৎস্যচাষী মো. আব্দুল কুদ্দুস হাওলাদার (৫২)। তিনি তার প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করেছেন। এ সময় তার পরিবারের সদস্যসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে আব্দুল কুদ্দুস তার বক্তব্যে বলেন, তিনি দীর্ঘ ৪ বছর যাবৎ হয়রানী হয়ে আসছেন একই গ্রামের মৃত মতিউর রহমানের মেয়ে মরিয়ম আক্তার (৫৫) এর প্রতারণায়। এলাকার চেয়ারম্যান ও গণ্যমান্যদের মাধ্যমে গত ২ বছর ৮/১০ বার সালিশেও কোন লাভ হয় নাই। পুকুরসহ ৮১ শতাংশ জমি দেওয়ার কথা বলে ৩৩ লাখ টাকা হাতিয়ে নিয়ে সরকারের সম্পত্তি লিখে দেয়। পরে ঝামেলা হলে টাকা ফেরৎ দেওয়ার জন্য ২৪ লাখ টাকার চেক দেয়। চেকে টাকা না পেয়ে মহিলার বিরুেদ্ধ তিনি আদালত মামলা করেন। সালিশগনের মাধ্যমে ২৫ শতাংশ জায়গা মেপে ৬ টি খুঁটি দিয়ে সিমানা দেন, সেই জায়গায় ঘর তুলতে গেলে মরিয়ম মামলা করেন। মিথ্যা মামলা, মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন মাধ্যমে মানহানী করেছে মরিয়ম ও তার ছেলে ফাহিম। তাদের টাকা দিয়ে উপকার করে আজ নানা ভাবে হয়রানী হচ্ছি এ থেকে কিভাবে পরিত্রান পাবো। কারণ তারা কাউকে মানেনা, এমনাটা বলেন আব্দুল কুদ্দুছ।
এ ব্যাপারে মরিয়ম আক্তারের ছেলে ফাহিম হোসেন (২৪) জানান, আমাদের সরলতার সুযোগে সে এসব করছে। তার নিকট আমরা কোন সরকারি জমি বিক্রি করি নাই। সমিতির মাধ্যমে প্রায় ৭ লাখ টাকা আমরা নিয়েছি সেটা তাকে দিয়েছি। সে দুটা মামলা করেছে তা চলমান আছে। চেক দিয়েই তা আমরা ফেঁসে গেছি।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. সুমন মিয়া জানান, কুদ্দুছ হাওলাদার টাকা পায়, টাকা দিতে না পেরে জমি লিখে দেয়। পরে ঝামেলা হলে মরিয়ম আমাদর কাছে আসে, আমরা ৩৩ লাখের পরিবর্তে কিছু জমি দিতে বলি তাও দেয় নাই। পরে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন হাওলাদার মিমাংসা করে ২৫ লাখ ফেরৎ দিতে বলে তাও দেয় নাই আদালতে মামলা চলছে।

এনসিসি নিউজ পরিবারের পক্ষ থেকে স্বাগতম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT