1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : nccnewsbd : ncc newsbd
সিরাজদিখানে প্রতিপক্ষকে ফাসাতে মন্দিরের প্রতিমা ভাংচুর - এন‌সিসি নিউজ বিডি.কম
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
বি‌ডি‌সি ক্রাইম বার্তার উপদ‌ষ্টো কে ফু‌লের শু‌ভেচ্ছা জানা‌লেন বি‌ডি‌সি ক্রাইম বার্তা প‌রিবার! সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থার ২য় বর্ষপুর্তি সিরাজদিখানে বিশেষ অভিযানে গ্রেফতার ৭ সিরাজদিখানে হাসাড়া হাইওয়ে থানা পুলিশের ওপেন হাউস’ডে অনুষ্ঠিত সিরাজদিখানে চরনিমতলার রাস্তার বেহাল দশা সিরাজদিখানে নিটল টাটা মটরসের গ্রাহক বন্ধু সুরক্ষা মতবিনিময় সভা অনুষ্ঠিত আইনশৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপির সদস্যদের সিরাজদিখানে প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠিত সিরাজদিখানে কোরআন শরিফ অবমাননার দায়ে দুই জন গ্রেফতার সিরাজদিখানের উত্তর রাঙ্গামালিয়া গ্রামে শতবর্ষের পুরনো সাঁকোর দুভোর্গে এলাকাবাসী মিরকাদিম হাতিমারা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের নবাগত অফিসারের সাথে সৌজন্য সাক্ষাৎ সিরাজদিখানে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত সিরাজদিখানে ২৪ ঘন্টার মধ্যেই অপহৃত ভিকটিম উদ্ধার অপহরনকারীকে গ্রেফতার সিরাজদিখানে ৩ পলাতক আসামী গ্রেফতার সিরাজদিখানে ইয়াবা সম্রাট হাসান খান গ্রেফতার অবৈধ ড্রেজার দিয়ে মাটি কাটার মহা উৎসব, দেখার কেউ নাই

সিরাজদিখানে প্রতিপক্ষকে ফাসাতে মন্দিরের প্রতিমা ভাংচুর

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)
  • প্রকাশিত: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৫৭০ বার পড়া হয়েছে

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের মন্দীরের প্রতিমা ভাংচুরের অভিযোগ উঠেছে। শনিবার ৫ ডিসেম্বর সকাল ৯ টায় লক্ষীবিলাস বৌদ্ধ পাড়া গ্রামে বিশ্বকর্মা মন্দিরে এ ঘটনা ঘটেছে।

সরজমিনে গিয়ে জানা যায়, সচিন্দ্র মন্ডলের পুত্র দয়াল মন্ডল ও গুপিন চাঁন মন্ডলের সাথে নুরু শেখের স্ত্রী মিন্নির দীর্ঘদিন ধরে টাকা ও জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিভিন্ন সময় বিচারের মাধ্যমে মিমাংশা করতে চাইলেও সমাধান হয়নি।
এ বিষয়ে মিন্নি বেগম বলেন, আমি আমার পাওনা টাকা চাইতে গেলে দয়াল মন্ডলের স্ত্রী আমাকে গালাগাল করে। আমি গালাগালির প্রতিবাদ করলে আমকে দায়াল মন্ডল ও গুবিন চান মন্ডল মেরে মাটিতে ফেলে দেয়। পড়ে যাওয়ার পরে বাড়ির সবাই মিলে আমাকে এলোপাথারি ভাবে মারধর করে। এসময় আমার ডাক চিৎকার শুনে আমার ভাই জাহাঙ্গির এসে আমাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। তারা আমাকে ফাসাতে নিজেরা প্রতিমা ভেঙ্গে আমার উপরে দোষ চাপায়।

দায়াল মন্ডল বলেন, মিন্নি এসে আমাদের বকাবকি করে। এসময় আমি বলি তুই বকাবকি করিস না। এই সম্পত্তি নিয়ে কোর্টে মামলা আছে মামলায় যা হওয়ার তা হবে। এই কথা শুনে মিন্নি ওর ভাইকে ফোন দিলে ওর ভাই তার ভাগিনাদের ডেকে নিয়ে আসে। আমাদের বলে এক মিনিটও এদের এই এলাকায় থাকতে দিমু না। এই কথা বইলা ওরা মন্দির ভেঙ্গে চলে গেছে।
মন্দিরের সভাপিত সঞ্জিত মন্ডল বলেন, মন্দিরের প্রতিমা কে বা কাহারা ভাংচুর করেছে সেটা কেউ দেখনি। আমি লোকমুখে জানতে পেরে এখানে এসে দেখি প্রতিমা ভাঙ্গা।
থানায় অভিযোগের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমাকে না জানিয়ে গুবিন চন্দ মন্ডল থানায় অভিযোগ করেছে।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ রিজাউল হক বলেন, পারস্পারিক সত্রুতার জেরধরে প্রতিপক্ষকে ফাসাতে একটি মন্দিরে ভাংচুরের ঘটনা ঘটেছে।

করোনার এই মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT