1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
সিরাজদিখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন - এন‌সিসি নিউজ বিডি.কম
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে বন্ধন তরুন সংঘের আয়োজনে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ টংগিবাড়ীতে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন সিরাজদিখানে একতা সংসদ ক্লাব ঘর উদ্বোধন সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জে ডিবির হাতে ৪০পিস ইয়াবাসহ ১জন গ্রেফতার সিরাজদিখানে বাড়ি দখলের চেষ্টা ও ঘর ভেঙ্গে দেওয়ার অভিযোগ সিরাজদিখানে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল বিতরণ মুন্সীগঞ্জে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৮৫পিস ইয়াবাসহ ১জন আটক মুন্সীগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪টি চোরাই মোটরসাইকেল ও ২০পিস ইয়াবা সহ গ্রেফতার ৫ বাবা-মায়ের কাছে ফিরতে চায় শিশু সোলাইমান সিরাজদিখানে ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে অনলাইন ভর্তি লটারী অনুষ্ঠিত সিরাজদিখানে সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ, নিহত ১ সিরাজদখানে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৬০বছরের বৃদ্ধাসহ আহত ৩ মুন্সিগঞ্জের জনপ্রিয় দৈনিক রজতরেখা পত্রিকার বর্ষপুর্তি অনুষ্ঠিত বেত্কা ইউনিয়নে ইছামতী নদী ভাঙ্গন কবলিত এলাকাবাসীর মানববন্ধন দীর্ঘদিনের অসুস্থতায় নিঃস্ব একটি পরিবার, মানবিক সাহায্যের আবেদন

সিরাজদিখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)
  • প্রকাশিত: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ২০৬ বার পড়া হয়েছে
rape

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ)প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে কিশোরীকে ৮ মাসের অন্তসত্ত্বা করেছে আবাজল হাওলাদারের ছেলে এক সন্তানের জনক সুজন হাওলাদার। ঘটনাটি ঘটেছে উপজেলার কোলা ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামে।

এ ঘটনায় নির্যাতিতা যুবতী বলেন, সুজন হাওলাদার আমার সাথে প্রায় দেড় বছর যাবত প্রেম করছে। আমাকে বিয়ে করবে বলে আমার সাথে স্বারিরিক সম্পর্ক করেছে নিয়মিত। আমি অন্তস্বত্বা হলে তাকে বলি আমি বাচ্চাটা ফেলে দেই সে বলে বাচ্চা ফালাইলে তোমাকে বিয়ে করব কি ভাবে। তুমি বাচ্চা টা যদি না রাখো তাহলে তোমাকে বিয়ে করব না। এখন আমার পরিবারের সবাই জানলে ও এলাকায় আমাদের ঘটনা জানা-জনি হলে সে আমাকে অস্বীকার করে বলে বিয়ে করবেনা। এখন আমি ৮ মাসের অন্তসত্বা এই বাচ্চা নিয়া আমি কোথায় দাড়াব আমি এর সঠিক বিচার চাই।
নির্যাতিতা যুবতীর দাদি বলেন, রাক্ষিতপাড়া ৬নং ওয়ার্ড মিরাজ মেম্বারের ভাগিনা ও আবজল হাওলাদারের লম্পট ছেলে সুজন হাওলাদার আমার নাতনিকে নষ্ট করছে। এখন সে এলাকায় বইলা বেড়াইতাছে টাকা দিয়া আমার নাতনির সাথে স্বারিরিক সম্পর্ক করছে। আমরা গরিব বইলা কি আমাগো ইজ্জতের কোন দাম নাই।

নির্যাতিতা যুবতীর বাবা বলেন, আমরা গরিব বইলা আজ আমার মেয়ের এমন সর্বনাশ করল বদমাইশ সুজন আমি এর বিচার চাই।

কোলা ইউপি সদস্য মোঃ মিরাজ ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমি দুই পক্ষকে ডেকে বলে দিছি তোমরা যেটা ভাল মনে কর সেটা কর পারলে নিজেদের মধ্যে সমাধান কইড়া ফালাও। আইন সবার জন্য সমান আমার ভাগিনা যদি অন্যায় করে তাহলে সে সাস্তি পাবে।

এ বিষয়ে সুজন হাওলাদারের সাথে যোগাযোগের জন্য একাধিক বার ফোন করলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক বলেন, এই ঘটনায় এখনো কেও কোন অভিযোগ করেনি অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নিব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT