1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মর্তুজা খাঁনের উঠোন বৈঠক - এন‌সিসি নিউজ বিডি.কম
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন
ব্রে‌কিং নিউজ
টঙ্গীবাড়ীতে সাংবাদিকদের উদ্যোগে পথচারি ও গাড়ী চালকদের মাঝে মাস্ক বিতরণ টঙ্গীবাড়ীতে “নিজের বলার মত একটা গল্প” ফাউন্ডেশনের মহাসম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা টং‌গিবাড়ীতে মাস্ক না পড়ায় ভ্রামমান আদাল‌তে দুইজ‌নের দন্ড মুন্সীগঞ্জে হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা সিরাজদিখানে ইউপি সদস্য মুরাদ হোসাইনের ব্যক্তিগত উদ্যোগে ফ্রী মেডিক্যাল ক্যাম্প তন্তর ইউনিয়ন বিকল্প যুবধারার আহবায়ক কমিটি গঠন সিরাজদিখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন সিরাজদিখান ঔষধের দোকানে জরিমানা সিরাজদিখানে পানিত ডুবে যুবকের মৃত্যু বাজার মনিটরিং সিরাজদীখানে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতে ১০ জনকে জরিমানা

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মর্তুজা খাঁনের উঠোন বৈঠক

আপন সরদারঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২২৩ বার পড়া হয়েছে

আপন সরদারঃ

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নে গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মর্তুজা খাঁন।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত হলদিয়ার ৬ নম্বর ওয়ার্ডের শিমুলিয়া মোড় থেকে ৪ নম্বর ওয়ার্ডের মনিপাড়া,গোয়ালিমান্দ্রা, ভোটারদের মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনাসহ কুশল বিনিময় ও লিফলেট বিতরণ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মর্তুজা খান জানান মাননীয় প্রধানমন্ত্রী যদি জনমতের ভিত্তিতে নৌকার মনোনয়ন দেয়। তা আমি শতভাগ বিশ্বাস করি যে দেশরত্ন মানবতার মা শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দেবেন। জননেত্রী যদি আমাকে নৌকা উপহার দেয়, তাহলে ইনশাল্লাহ শতভাগ আশাবাদী চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করতে পারব এবং হলদিয়া ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করবো। এর আগে উঠোন বৈঠকে স্থানীয় সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলীর উন্নয়ন কর্মকাণ্ড ও তুলে ধরেন। তিনি আরো বলেন মহামারি করোনাকালীন সময় আমি মানুষের পাশে দাঁড়িয়েছি এবং করোনা কালে এই পর্যন্ত ৬৮ টি মৃতদেহ দাফন করেছি,কৃষাণ-কৃষানীর পানিতে ডোবা ৩০০ একর ধাণ কেটে দিয়েছি, বন্যার্তদের পাশে দাড়িয়েছি। তবে আমি মনে করি এগুলোর উপর ভিত্তি করে প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করবে বলে তিনি জানিয়েছেন।

এ গণসংযোগ ও উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন-স্থানীয় ছাত্রলীগ, যুবলীগসহ ওই ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধরণ জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT