1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
ফেসবুক ইউকে-তে যোগদান করতে যাচ্ছে মাহমুদুর রহমান মামুন - এন‌সিসি নিউজ বিডি.কম
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০৩ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সিরাজদিখানে ভূমিহীনদের জমি ও ঘর বিতরণ সিরাজদিখান ডিস ও ইন্টারনেটের তার যত্রতত্র ঝুলছে, ভোগান্তি চরমে! সিরাজদিখানে সিএনজি চাপায় বৃদ্ধ নিহত সিরাজদিখানে জামান শাহিন হাওলাদার (রতন) এর গণসংযোগ সিরাজদিখানে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় “কোভিড-১৯ এবং সুস্থ্য সুরক্ষা” সিরাজদিখানে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন সিরাজদিখানে বিনামূল্যে চক্ষু চিকিৎসার নামে প্রতারণা, ভুয়া চিকিৎসক আটক সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ঘরে আগুন চেয়ারম্যান পদপ্রার্থী – হাজী মো: রফিকুল ইসলাম সরকার

ফেসবুক ইউকে-তে যোগদান করতে যাচ্ছে মাহমুদুর রহমান মামুন

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

এমআইএসটি সিএসই-১৩’র ছাত্র এবং এমআইএসটি কম্পিউটার কাবের সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান মামুন আগামী মাসে ফেসবুক ইউকে-তে যোগদান করতে যাচ্ছেন। লন্ডনে তার কর্মস্থলে যোগদানের লক্ষ্যে ৩০ অক্টোবর শুক্রবার সকালে তিনি ঢাকা ত্যাগ করবেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন। মাহমুদুর রহমান মামুন – দৈনিক মানবকন্ঠের শ্রীনগর প্রতিনিধি মোহন মোড়লের ভায়রা-ভাইয়ের ছেলে ও মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার টেগুরিয়া (মাতবর বাড়ি) এলাকার লতিফুর রহমান ও ইসমতারা বেগম দম্পতির দ্বিতীয় পুত্র। এই দম্পতির বড় পুত্র মাকসুদুর রহমান পিএসডি করার লক্ষ্যে এখন আমেরিকায় অবস্থান করছেন।

উল্লেখ্য, মাহমুদুর রহমান মামুন এমআইএসটি প্রতিযোগিতামূলক প্রোগ্রামার্স কমিউনিটির অসাধারণ কোডারদের একজন। এমআইএসটির সেরা রেটেড (১৯২১) প্রতিযোগিতামূলক প্রোগ্রামার প্রতিনিধিত্ব ও দৃঢ়তা তাকে কোনও সফটওয়্যার ইঞ্জিনিয়ারের স্বপ্নের চাকরি দখলে নিতে সহায়তা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT