1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
মুন্সীগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামি সহ ৩জন আটক - এন‌সিসি নিউজ বিডি.কম
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৪৭ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সিরাজদিখানে ভূমিহীনদের জমি ও ঘর বিতরণ সিরাজদিখান ডিস ও ইন্টারনেটের তার যত্রতত্র ঝুলছে, ভোগান্তি চরমে! সিরাজদিখানে সিএনজি চাপায় বৃদ্ধ নিহত সিরাজদিখানে জামান শাহিন হাওলাদার (রতন) এর গণসংযোগ সিরাজদিখানে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় “কোভিড-১৯ এবং সুস্থ্য সুরক্ষা” সিরাজদিখানে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন সিরাজদিখানে বিনামূল্যে চক্ষু চিকিৎসার নামে প্রতারণা, ভুয়া চিকিৎসক আটক সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ঘরে আগুন চেয়ারম্যান পদপ্রার্থী – হাজী মো: রফিকুল ইসলাম সরকার

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামি সহ ৩জন আটক

‌মোঃ রা‌সেল ফরাজীঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩৩৯ বার পড়া হয়েছে

মোঃ রাসেল ফরাজীঃ

মুন্সীগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আসামি সহ মাদক ব্যবসায়ী,মুন্সীগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামি সহ ৩জন আটক মাদক সেবনকারী এবং একজন চোর কে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশ ইংরেজি ২৯/১০/২০ তারিখ গভীর রাত্রে মুন্সীগঞ্জের সদর থানা এলাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মুন্সীগঞ্জ থানার মামলা নাম্বার ১০৮ তারিখ ২৮/১০/২০ এর এজাহারনামীয় পলাতক আসামী মুন্সীগঞ্জ সদর থানাধীন লাকের কান্দি এলাকার শামসুল হক বেপারীর ছেলে জাকির হোসেন বেপারী(৫০) কে গভীর রাতে আকাল মেঘ এলাকা থেকে গ্রেফতার করে।

পরবর্তীতে উত্তর কাজী কসবা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোঃ সোহাগ (২৫), টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাহপুর গ্রামের মৃত মোখলেস খানের ছেলে মোহাম্মদ মিলন খান (২০) দেরকে কাজি কসবা এলাকা থেকে মাদক সেবন অবস্থায় ডিবি পুলিশ আটক করে ।
সূত্র জানায় তাদেরকে ডাক্তারি পরীক্ষা করার পরে জাকির কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং সোহাগ ও মিলনকে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হয়েছে।বিজ্ঞ আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

এ ব্যপারে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হোসেন মামুন জানান,গোপন সংবাদের ভিত্তিতে ২৯-১০-২০২০ গভীর রাতে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করে ডিবি পুলিশ।
তিনি আরও বলেন এরকম অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT