1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
বাবাকে জামিন করাতে যেয়ে ছেলে নিখোঁজ - এন‌সিসি নিউজ বিডি.কম
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:১২ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সিরাজদিখানে ভূমিহীনদের জমি ও ঘর বিতরণ সিরাজদিখান ডিস ও ইন্টারনেটের তার যত্রতত্র ঝুলছে, ভোগান্তি চরমে! সিরাজদিখানে সিএনজি চাপায় বৃদ্ধ নিহত সিরাজদিখানে জামান শাহিন হাওলাদার (রতন) এর গণসংযোগ সিরাজদিখানে বিনা মূল্যে স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় “কোভিড-১৯ এবং সুস্থ্য সুরক্ষা” সিরাজদিখানে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন সিরাজদিখানে বিনামূল্যে চক্ষু চিকিৎসার নামে প্রতারণা, ভুয়া চিকিৎসক আটক সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ঘরে আগুন চেয়ারম্যান পদপ্রার্থী – হাজী মো: রফিকুল ইসলাম সরকার

বাবাকে জামিন করাতে যেয়ে ছেলে নিখোঁজ

‌নিজস্ব প্র‌তি‌বেদকঃ
  • প্রকাশিত: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

বাবাকে জামিনে আনতে যেয়ে ছেলে নিখোঁজ হয়েছে। মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমশুরার বর্ষারচর গ্রামের সিরাজুল ইসলাম শেখ ছেলে সবুজ শেখ (২৬) ।
সবুজের বাবা সিরাজুল ইসলাম শেখ (৬৭) গত ১৭ অক্টোবর মেঘনা নদীতে মা ইলিশ ধরার কারণে চাঁদপুর নৌ-পুলিশ দ্বারা গ্রেফতার হয়। সবুজ তার বাবাকে কোর্ট থেকে জামিন করানোর জন্য ২০ অক্টোবর খালা ইদুমনির নিকট হতে ৩৫ হাজার টাকা নিয়ে দুপুর ২ টার দিকে মুন্সীগঞ্জ থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়।

সবুজ পরবর্তীতে আর বাড়ি ফিরে আসেনি। তার ব্যবহ্রত সেলফোন নম্বরটিও বন্ধ পেয়ে বাড়ির লোকজন খোজাখুজি করে। তার আর কোন খোঁজ না পেয়ে সবুজের মা মোসাম্মৎ পরিবানু আজ রোববার ২৫ অক্টোবর মুন্সীগঞ্জ সদর থানায় একটি নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরী করে। যার নম্বর – ১২৫৯ ।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি অপারেশন শেখ মো. আবু হানিফ জানান, নিখোঁজের বিষয় একটি সাধারণ ডায়েরী হয়েছে। আমরা উদ্ধারের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT