1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
বঙ্গবন্ধুকে হত্যা করে বিচার বিভাগকে অবরুদ্ধ করা হয়েছিল-আইনমন্ত্রী মুন্সীগঞ্জ চীফজুডিশিয়াল আদালত ভবনের উদ্বোধন - এন‌সিসি নিউজ বিডি.কম
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে ছাত্রদলের নতুন কমিটিকে সংবর্ধনা ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যঙ্গ করায় সিরাজদিখানে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ফেসবুক ইউকে-তে যোগদান করতে যাচ্ছে মাহমুদুর রহমান মামুন টঙ্গীবাড়ী গণমাধ্যম কর্মিদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার কে বিদায়ী সংবর্ধণা সিরাজদিখানে বালুচর ইউনিয়ন উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অতিরিক্ত দামে আলু বিক্রি করায় ১ জনকে জরিমানা সিরাজদিখানে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামি সহ ৩জন আটক মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক টঙ্গীবাড়ীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বঙ্গবন্ধুকে হত্যা করে বিচার বিভাগকে অবরুদ্ধ করা হয়েছিল-আইনমন্ত্রী মুন্সীগঞ্জ চীফজুডিশিয়াল আদালত ভবনের উদ্বোধন

‌নিজস্ব প্র‌তি‌বেদকঃ
  • প্রকাশিত: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বিচার বিভাগকে অবরুদ্ধ করা হয়েছিল।
জাতির জনকের হত্যার পর মামলাও করতে দেয়া হয়নি। ইনডেমনিটি আইন করে আইনকে কুলশিত করা হয়েছিল। আওয়ামীলীগ সরকারে এসে এ কালো আইন বাতিল করে বঙ্গবন্ধুর হত্যার বিচারের ব্যবস্হা করা হয়।

আমি আনন্দিত মুন্সীগঞ্জ চীফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবন উদ্বোধন করতে পেরে। ইচ্ছা ছিল মুন্সীগঞ্জ যেয়ে উদ্বোধন করার করোনা ভাইরাসের জন্য তা সম্ভব হলো না। সরকার বিচারকদের জন্য জুডিশিয়াল একাডেমি মাদারীপুরের শিবচরে নির্মাণ করছে। মুন্সীগঞ্জ বার কাউন্সিলের জন্য জমিও ভবন নির্মাণে সহযোগিতা করবো।

তিনি আজ রোববার বেলা ১১ টার দিকে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে চীফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এ কতা গুলো বলেন।
সিনিয়র জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো আলোচনায় অংশ নেন মুন্সীগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণালকান্তি দাস, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো.গোলাম সারওয়ার, গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দিন আহাম্মদ, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো.মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার আব্দুল মোমেন, মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. জাকারিয়া মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহিন মো. আমান উল্লাহ্।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন চীফজুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া রহমান। সভার শুরুতে কোরআন তেলোয়াত, গীতাপাঠ, ত্রিপিটক ও বাইবেল পাঠ করা হয়।
ভার্চুয়াল পদ্ধতিতে আইনমন্ত্রী মুন্সীগঞ্জের আটতলা চীফজুডিশিয়াল ভবন উদ্বোধন করেন।
উদ্বোধন কালে দেশ-জাতি, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর জন্য মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মুফতি মো. আসাদুল্লাহ্।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধিনে, স্থাপত্য অধিদপ্তরের পরিকল্পনায় গণপূর্ত অধিদপ্তর কাজটি বাস্তবায়ন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT