1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
সিরাজদিখানে রহস্যজনক ডাকাতির অভিযোগ - এন‌সিসি নিউজ বিডি.কম
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:০৫ পূর্বাহ্ন
ব্রে‌কিং নিউজ
সিরাজদিখানে ছাত্রদলের নতুন কমিটিকে সংবর্ধনা ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যঙ্গ করায় সিরাজদিখানে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ফেসবুক ইউকে-তে যোগদান করতে যাচ্ছে মাহমুদুর রহমান মামুন টঙ্গীবাড়ী গণমাধ্যম কর্মিদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার কে বিদায়ী সংবর্ধণা সিরাজদিখানে বালুচর ইউনিয়ন উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অতিরিক্ত দামে আলু বিক্রি করায় ১ জনকে জরিমানা সিরাজদিখানে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে পলাতক আসামি সহ ৩জন আটক মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক টঙ্গীবাড়ীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিরাজদিখানে রহস্যজনক ডাকাতির অভিযোগ

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৯ বার পড়া হয়েছে

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জ সিরাজদিখানে সোমবার দিবাগত রাতে আনুমানিক সাড়ে ৯ ঘটিকার সময় বালুচর ডিসি প্রজেক্ট সংলগ্ন ধলেশ্বরী নদীতে ইঞ্জিন চালিত বোটে রহস্যজনক ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইঞ্জিন চালিত বোটের মাঝি মৃত দুলাল মিয়ার ছেলে মোঃ শাহজান (৫৫) কে ডাকাত দল লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে এবং বোট থাকা অন্যান্যদের কাছে থেকে নগদ টাকা ও হাতে থাকা মোবাইল ফোন নিয়ে যায় ডাকাত দল।তবে বোটের অন্যান্য যাত্রীদেরকে কোন প্রকার আঘাত করা হয়নি আহত মাঝি মোঃ শাহজান আব্দুল্লাহ পুর থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আছে বলে জানান বোটে থাকা বালুচর ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম।

স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী সূত্রে জানাযায়,মাঝি সহ ইঞ্জিন চালিত বোটে থাকা সব কজন মানুষই ছিলো এক বংশ বা পরিবারের। তারা বালুচরে গোপন মিটিং করে রাতে বাড়ি ফেরার পথে ধলেশ্বরী নদীতে রহস্যজনক এই ডাকাতির ঘটনা ঘটে। মাঝির অভিযোগ তাকে আহত অবস্থায় ইঞ্জিন চালিত বোটেই ফেলে রেখে আসে পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে উদ্ধার করে আব্দুল্লাহপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। উল্লেখ্য বালুচর ইউনিয়নের পূর্ব চান্দের চর এলাকায় একক আধিপত্য টিকিয়ে রাখতে ঐ এলাকাতে বিগত কয়েকদিন যাবত চলছে একেক সময় একেক নাটকীয় ঘটনা। স্থানীয় এলাকাবাসী এই ডাকাতিকেও তেমন একটি নাটক বলে আখ্যা দিচ্ছেন।

এদিকে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিনের কাছে ডাকাতি সম্পর্কে জানতে চাইলে তিনি জানান,এমন কোন ডাকাতির ঘটনা ঘটছে বলে কোন অভিযোগ পাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT