1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
সিরাজদিখানে মাটি কাটার নেশায় আ'লীগ নেতা - এন‌সিসি নিউজ বিডি.কম
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
সামাজিক সংগঠন বর্ণ ছাতার আর্থিক অনুদান প্রদান সিরাজদিখানে শ্রেষ্ঠ বিট অফিসার এওয়ার্ড পেলেন এসআই জুবায়ের মৃধা সিরাজদিখানে চোরাই অটোরিকশা ও ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক মুন্সীগঞ্জে ৭৪টি গাছের চারা রোপণ করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন মিরকাদিমে পৌর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মুন্সীগঞ্জে ছাত্রলীগের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সিরাজদিখান উপজেলা নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় ও ফুলেল শুভেছা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১০ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার সিরাজদিখানে বিকল্প ধারা ও যুব ধারার আহবায়ক কমিটি গঠন

সিরাজদিখানে মাটি কাটার নেশায় আ’লীগ নেতা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্র‌তি‌নি‌ধিঃ
  • প্রকাশিত: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৬ বার পড়া হয়েছে

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজদিখানে কোলা ইউনিয়নে ড্রেজার দিয়ে অবৈধ ভাবে ৩ ফসলি জমির কাটার অভিযোগ উঠেছে ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তারনের বিরুদ্ধে। কোন সরকারি নিয়ম নীতি মানতে নারাজ এ আওয়ামীলীগ নেতা।

সরজমিন জানা যায়, উপজেলার কোলা ইউনিয়নের কোলা প্রাথমিক বিদ্যালয়ে পাশেই ৩ ফসলি জমির আবাদ স্থল নামে পরিচিত মাঝখানে জোরপূর্বক ড্রেজার দিয়া মাটি কেটে পুকুর বানাচ্ছে। কেউ বাধা দেয়ার সাহজ পায় না। গভীর ভাবে খনন করায় পাশের জমি ভেঙ্গে পরার আতঙ্কে জমির মালিকরা।পরে ভাঙ্গা জমির মাটি বেচার চাপে থাকে পাশের জমির মালিকেরা। এভাবেই একটার পর একটা জমির মাটি কেটে ফসলি জমি পুকুর করছে রফিকুল ইসলাম তারন। আরো জানা যায়, বর্ষামৌসুমে ড্রেজার দিয়ে মাটি কাটে আর শুষ্ক মৌসুমে ভেকু দিয়ে মাটি কাটে। মাটি কাটার নেশায় মেতেছে রফিকুল ইসলাম তরন।

কোলা ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য রওশন আরা জানান, কোলা ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তারন কোলা ইউনিয়নের এমন কিছু কাজ করতাছে যা মানুষ চোখে মানুষ বলতেও পারে না। সেক্রেটারি হিসেবে ভয় পায় মানুষ।কারো বাধা মানতেছেনা। ৩ ফসলি জমি কাটতেছে। পাশে একটি কবরস্থানের জমি রয়েছে। তার সাথে কিছু সাঙ্গো পাঙ্গো দিয়ে ভয় দেখিয়ে এ অপকর্ম করতাছে।

রফিকুল ইসলাম তারন জানান, আমি কারো মাটি জোড় করে কাটি না। আমার কাছে মাটি বিক্রি করছে তাই আমি মাটি কাটতাছি। সারা বাংলাদেশ একই অবস্থা।

রশুনিয়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আলমগীর জানায়, ফসলি জমির মাটি কাটার তথ্য আমার জানা নাই। কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়ে সরেজমিনে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT