1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
সিরাজদিখানে ছাত্রদল নেতার অত্যাচারে অতীষ্ট এলাকাবাসী - এন‌সিসি নিউজ বিডি.কম
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
সামাজিক সংগঠন বর্ণ ছাতার আর্থিক অনুদান প্রদান সিরাজদিখানে শ্রেষ্ঠ বিট অফিসার এওয়ার্ড পেলেন এসআই জুবায়ের মৃধা সিরাজদিখানে চোরাই অটোরিকশা ও ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক মুন্সীগঞ্জে ৭৪টি গাছের চারা রোপণ করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন মিরকাদিমে পৌর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মুন্সীগঞ্জে ছাত্রলীগের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সিরাজদিখান উপজেলা নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় ও ফুলেল শুভেছা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১০ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার সিরাজদিখানে বিকল্প ধারা ও যুব ধারার আহবায়ক কমিটি গঠন

সিরাজদিখানে ছাত্রদল নেতার অত্যাচারে অতীষ্ট এলাকাবাসী

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

আ‌রিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ছাত্রদল নেতা সুমন খানের অত্যাচার অতীষ্ট হয়ে উঠেছে স্থানীয়দের জীবন। উপজেলার রশুনিয়া ইউনিয়নের দক্ষিণ রাঙ্গামালিয়া গ্রামে পুকুর দখল, আদম ব্যবসা, জোর পূর্বক ইট বালু বিক্রয়সহ নানাবিধ অভিযোগ উঠেছে ছাত্রদল নেতা সুমন খানের বিরুদ্ধে।

সরেজমিনে গিয়ে জানা যায় নানানভাবে এলাকার মানুষ হয়রানি করে এই ছাত্রদল নেতা। ভয়ে অনেকেই মুখ খুলতে চান না। নিজেকে ছাত্রদল জেলা শাখার নেতা বলে পরিচয় দেন অথচ স্কুলের গণ্ডি পেরোতে পারেননি তিনি। চল্লিশোর্ধ ব্যক্তি দুই সন্তানের জনক ছাত্রদলের নেতা হয় কিভাবে জনমনে প্রশ্ন? স্থানীয়রা আরো জানায় বিএনপি নেতা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ নাম ভাঙ্গিয়ে সে এলাকায় প্রভাব বিস্তার করেছে।

ভুক্তভোগীর প্রবাসীর আনোয়ার বেপারীর স্ত্রী ডালিয়া বেগম বলেন, পল্লী বিদ্যুতের মিটার লাগাতে সুমন খান কে দালালি না দেওয়ায় প্রকাশ্যে সে আমাকে মারতে এসেছে। এই ঘটনার জেরে পরবর্তীতে জমির ভুয়া ওয়ারিশ সাজিয়ে জোরপূর্বক সে আমার বাড়ি দখলের চেষ্টা করে। এর আগেও বাড়ি তৈরীর সময় জোরপূর্বক ইট বালু কিনতে বাধ্য করে আমাকে। এ ব্যাপারে আমি সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

স্বপন বেপারী নামে আরেক ভুক্তভোগী বলেন, আামকে মালয়েশিয়া পাঠানোর নামে ৫ লক্ষ টাকা নিয়ে আমাকে একটি ভুয়া ভিসা দেয়। দুইবার এয়ারপোর্ট নিয়ে হয়রানি করে। এখন টাকা ফেরত চাইতে গেলে আমাকে মারধর করে এলাকা থেকে বের করে দেয়ার হুমকি দেয়।
ভূক্তভোগী নিসাত মৃধা বলেন, আমদের সমাজের একটি বড় পুকুর রয়েছে যেটি আমরা সকলে মিলে প্রতি ৫বছরের জন্য লীজ দিয়ে থাকি কিন্তু সেই পুকুরটিও বর্তমানে ক্যাডার সুমন খান জোরপূর্বক দখল করে রেখেছে।

রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার বলেন, সুমন এলাকার একজন সন্ত্রাসী ওর বিরুদ্ধে আমার পরিষদে ও থানায় একাধিক অভিযোগ রয়েছে। সুমন তার মামা মুক্তিযোদ্ধা খায়ের মাঝির ছত্রছায়ায় এলাকার নিরহ অসহায় মানুষে উপর জুলুম অত্যাচর চালায়।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মো. ফরিদ উদ্দিন বলেন, সুমন খানের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

এ ব্যাপাড়ে সুমন খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার উপর যে অভিযোগ গুলো করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এলাকার কিছু লোক আমার বিরুদ্ধে বদনাম করার জন্য এই অভিযোগ করছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT