1. monirhossain12589@gmail.com : admin :
  2. nccnewsbd@gmail.com : ncc newsbd : ncc newsbd
মুক্তিযোদ্ধাগণের অবমাননার বিরুদ্ধে মানববন্ধন ও উপজেলা প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদান - এন‌সিসি নিউজ বিডি.কম
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:০১ অপরাহ্ন
ব্রে‌কিং নিউজ
সামাজিক সংগঠন বর্ণ ছাতার আর্থিক অনুদান প্রদান সিরাজদিখানে শ্রেষ্ঠ বিট অফিসার এওয়ার্ড পেলেন এসআই জুবায়ের মৃধা সিরাজদিখানে চোরাই অটোরিকশা ও ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক মুন্সীগঞ্জে ৭৪টি গাছের চারা রোপণ করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন মিরকাদিমে পৌর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মুন্সীগঞ্জে ছাত্রলীগের প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সিরাজদিখান উপজেলা নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় ও ফুলেল শুভেছা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১০ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার সিরাজদিখানে বিকল্প ধারা ও যুব ধারার আহবায়ক কমিটি গঠন

মুক্তিযোদ্ধাগণের অবমাননার বিরুদ্ধে মানববন্ধন ও উপজেলা প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদান

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ)
  • প্রকাশিত: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী(মুন্সীগঞ্জ)

চট্টগ্রামের বাঁশখালীতে মুক্তিযোদ্ধা সমাবেশে বিতর্কিত হামলার ঘটনার প্রতিবাদে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসার ও টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার টঙ্গীবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে সকাল ১১টায় এ মানবন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মানবন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল হক। আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ বাচ্চু বেপারী, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মিয়াসহ উপজেলার বিশিষ্ট মুক্তিযোদ্ধাবৃন্দ। এছাড়াও এতে মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক জালাল উদ্দীন রুমি রাজন এর পক্ষ থেকে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা সন্তান কমান্ডের সদস্য সচিব শামীম হাওলাদার। সেখানে আরও উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাবেক আহবায়ক মনিরুল হক টিটু, সাবেক যুগ্ম আহবায়ক মোঃ রিংকু বেপারী,সাবেক সদস্য সচিব ইখতিয়ার হোসেন শিকদার ডলার, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আকলিমা আক্তার, আরিফুল ইসলাম, আবু বাক্কার মাঝি,সামসুদ্দিন তুহিন, হাবিব, মোঃ সেলিম শেখ,মাসুম মল্লিক,দিপু,কাজল শেখ, সুজন, আবুল কাশেম,মলিসহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্যবৃন্দ। এসময় সকলের বক্তব্যে একটা বিষয় ফুটে ওঠে যে, ‘অতীতেও বহুবার এমন অনেক ষড়যন্ত্র হয়েছে। তারা জড়িতদের বিরুদ্ধে সর্বদা প্রতিবাদ জানানোর আশাবাদ ব্যক্ত করেন। এবং একজন বাঙ্গালী বাংলাদেশী হিসেবে প্রতিটি নাগরিককে এর প্রতিবাদে অংশগ্রহণে আহবান জানান।’ তারা আরও বলেন, ‘আমরা বিশ্বাস করি আমাদের নেত্রী সব সময় অন্যায়ের বিরুদ্ধে ছিলেন। অতীতে যেভাবে সাহস ও সহযোগিতা দিয়ে আমাদের পাশে ছিলেন ভবিষ্যতেও থাকবেন। কারণ মুক্তিযুদ্ধ না হলে বিশ্ব মানচিত্রে বাংলাদেশের কোনো স্থান থাকত না।’ উল্লেখ্য যে, গত ২৬ জুলাই চট্রগ্রামের বাঁশখালীতে মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মান প্রদান করতে দেয়নি বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমান ।
তার এই ন্যক্কারজনক কর্মকাণ্ডের প্রতিবাদে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে গত ৩ আগস্ট শান্তিপূর্ণভাবে মানববন্ধন করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। তাদের এই মানববন্ধনে অতর্কিতভাবে
বিতর্কিত হামলা চালায় মোস্তাফিজুর রহমানের লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনী। সন্ত্রাসীরা উপস্থিত মুক্তিযোদ্ধাদের সন্তান ও এর সদস্যদের উপর লাঠিচার্জ সহ মারাত্মক হামলা চালায়। এতে অনেকেই গুরুতর আহত হয়। আহতদের মধ্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতিও ছিলেন।
এছাড়াও ঐ স্থানে উপস্থিত বিভিন্ন নেতা-কর্মীসহ সংবাদ মাধ্যম কর্মী এবং অনেক সাধারণ মানুষও আহত হন।
এমপি মোস্তাফিজুর রহমানের এই অপকর্মের জন্য তার যথাযোগ্য শাস্তি চান মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ।
চট্টগ্রামের বাঁশখালীর এমপির কুকর্মের বিরুদ্ধে
সকলেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে শুধু একটি আবেদন করেন যে মুক্তিযোদ্ধাকে যথাযোগ্য সম্মান প্রদানে বাধা দান এবং শান্তি পূর্ণ মানববন্ধনে নৃশংসতা যা সত্যিই ক্ষমার অযোগ্য অপরাধ। তার এই অপরাধের জন্য যেন তার সদস্য পদ বাতিল করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

টংগিবাড়ী উপজেলা ডিজিটাল সেন্টারে কম্পিউটার অফিস প্রোগ্রামে ভর্তি চলছে

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By: Bongshai IT